পরিকল্পনা বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি Planning Division Job Circular 2022

Planning Division Job Circular: পরিকল্পনা বিভাগের শূন্য পদসমূহে জনবল নিয়োগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পরিকল্পনা বিভাগ ০৩ টি পদে মোট ১৩ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। এই চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদনের সুযোগ আছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

Planning Division Job Circular 2022

পদের নাম: সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ০৪ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রী।
অন্যান্য যোগ্যতা: সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ৪৫ ও ৭০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নাম: সর্টার
পদসংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক পাশ এবং তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিষয়ে সার্টিফিকেট কোর্সে উত্তীর্ণ হতে হবে ।
বেতন স্কেল: ৮,৫০০ – ২০,৫৭০ টাকা।

পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ০৮ টি।
শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক পাশ।
বেতন স্কেল: ৮,২৫০ – ২০,০১০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://plandiv.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ০৬ নভেম্বর ২০২২ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ২০ নভেম্বর ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Apply

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন:

নতুন চাকরির খবর সবার আগে পেতে

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।

Post Related Things: planning ministry job circular, পরিকল্পনা মন্ত্রণালয়ে চাকরি, পরিকল্পনা মন্ত্রণালয় চাকরি, পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022, পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ, পরিকল্পনা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, পরিকল্পনা মন্ত্রনালয় নিয়োগ, পরিকল্পনা মন্ত্রণালয়ে নিয়োগ, পরিকল্পনা মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তি, পরিকল্পনা বিভাগে চাকরি, পরিকল্পনা কমিশনে চাকরি, Planning Department Job Circular 2022, Planning  Division Job Circular, https://plandiv.portal.gov.bd/, Planning Division Job Circular 2022 bd, Ministry Of Planning Job Circular, plandiv.portal.gov.bd, recruitment.plandiv.gov.bd Job Circular,  Planning Division,

The post পরিকল্পনা বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি Planning Division Job Circular 2022 appeared first on Bangla Cyber.