পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার সকল জেলার নতুন নিয়োগ

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার প্রকাশিত করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি। তাদের জন্য ভালো একটি সংবাদ যারা পল্লী বিদ্যুৎ সমিতি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খজতেছেন। এই পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ মাধ্যমে হয়তোবা আপনি সরকারি চাকরি পেয়ে যেতে পারেন। তাই ধৈর্য ধরে আপনার যোগ্যতা অনুযায়ী পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির পদ নির্বাচন করুন চাকরিত আবেদন করার জন্য।

এই পোস্টে আমরা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ সকল নিয়োগ প্রকাশ করে থাকি। আপনি এই পোস্ট থেকে সকল পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ দেখতে পাবেন। যেমন: পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার, পল্লী বিদ্যুৎ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পল্লী বিদ্যুৎ নিয়োগ 2022, পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ pdf, ইত্যাদি।

আপনি যদি পল্লী বিদ্যুৎ চাকরিপ্রার্থী হোন, তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্য সুবর্ণ সুযোগ হতে পারে। তাই আর দেরি না করে পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ সার্কুলার বিস্তারিত দেখুন ও আবেদন করুন।

ইংরেজিতে দেখুন:  Bangladesh Palli Bidyut Samity Job Circular 2022

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার

আপনি কি পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরি করতে আগ্রহী? যদি আপনি বলেন হ্যাঁ, তবে এই পল্লী সমিতি সার্কুলার ২০২২ আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। পল্লী বিদ্যুৎ এই নিয়োগ বিজ্ঞপ্তি শুধু পল্লী বিদ্যুৎ সমিতি চাকরিপ্রার্থীদের জন্যই প্রকাশ করেছে।

পল্লী বিদ্যুৎ সমিতির এই নিয়োগ বিজ্ঞপ্তিতে মোট — জনকে নিয়োগ দিবে মোট –বিভিন্ন ধরনের পোস্টে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতটি আপনার জন্য অনেক ভালো সুযোগ যদি আপনি যোগ্যতা সর্ম্পন ব্যাক্তি হোন। পল্লী বিদ্যুৎ সমিতির এই নিয়োগ বিজ্ঞপ্তিগুলোতে অনেক সংখ্যক শূন্যপদ হওয়ায় আপনার চাকরির পাওয়ার সম্ভবনাও অনেক বেশি।

তবে পল্লী বিদ্যুৎ সমিতি চাকরিতে আবেদন করার জন্য কিছু কিছু চাকরির পদের জন্য শিহ্মাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতা লাগবে যা, পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ সার্কুলার অফিসিয়াল নোটিশে দেওয়া আছে। আর অবশ্যই পল্লী বিদ্যুৎ সমিতি সার্কুলার ২০২২ আপনার যোগ্যতা অনুযায়ী পদে নিদিষ্ট সময়ের মধ্যে চাকরির জন্য আবেদন করতে হবে।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগকর্তা পল্লী বিদ্যুৎ সমিতি
নিয়োগকর্তার ধরন সরকারি
চাকরির ধরন সরকারি চাকরি
চাকরির প্রকাশের তারিখ ১৯ জুন ২০২২
প্রকাশের সূএ অনলাইন/অফিসিয়াল ওয়েবসাইট
মোট পদ নিচে দেখুন
মোট লোক নিচের নোটিশগুলোতে দেখুন
শিহ্মাগত যোগ্যতা পল্লী বিদ্যুৎ সমিতি সার্কুলার ২০২২ নোটিশে দেখুন
অন্যান্য যোগ্যতা  ছবিতে দেখুন
বেতন সরকারি বেতন স্কেল অনুযায়ী
আবেদনের ধরন অনলাইন/অফলাইন
আবেদন শুরুর তারিখ — —
আবেদন করার শেষ তারিখ ২০, ২৩, ২৮ জুন ও ০২ জুলাই ২০২২
পল্লী বিদ্যুৎ সমিতি অফিসিয়াল তথ্য
নাম পল্লী বিদ্যুৎ সমিতি
কর্তৃপহ্মের ধরন সরকারি
অফিসিয়াল ওয়েবাসইট http://reb.gov.bd

মোটপদ

পল্লী বিদ্যুৎ সমিতি সর্বমোট — জনকে নিয়োগ দেবে মোট — টি ভিন্ন ধরনের চাকরির ক্যাটাগরিতে ০৩টি নিয়োগ বিজ্ঞপ্তিতে।

শিক্ষাগত যোগ্যতা

পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা অফিসিয়াল নোটিশে উল্লেখিত রয়েছে। পল্লী বিদ্যুৎ সমিতির নিচে অফিশিয়াল নোটিশ থেকে আপনার নির্বাচিত পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির পদের শিহ্মাগত যোগ্যতা দেখে নিন চাকরিতে আবেদন করার জন্য।

বয়স

পল্লী বিদ্যুৎ সমিতি চাকরিতে আবেদন করার জন্য প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযুদ্ধা পুত্রসন্তান বা প্রতিবন্ধীদের ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর বয়স সর্বোচ্চ। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

জেলা

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি গুলোতে নির্দিষ্ট সংখ্যক কিছু জেলার চাকরি প্রার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবেন। যে সকল জেলার চাকরিপ্রার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবেন সেই সকল জেলার নাম অফিশিয়ালপল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ সার্কুলার নোটিশে লেখা রয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অফিসিয়াল নোটিশ

আমাদের ওয়েবসাইটে পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ অফিসিয়াল নোটিশ প্রকাশ করেছি। যাতে পল্লী বিদ্যুৎ সমিতি চাকরিপ্রার্থীরা বাংলাদেশের সকল পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ জানতে পারে। নিচের নোটিশগুলোতে আপনি পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ সার্কুলার বিস্তারিত জানতে পারবেন। যেমন: কিভাবে আবেদন করবেন, আবেদন করার শেষ তারিখ, যোগ্যতাসহ বিস্তারিত।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কিত বিস্তারিত তথ্য নিচের অফিশিয়াল নোটিশ দেখুন।

এছাড়াও পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি  অফিশিয়াল নোটিশ খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অফিশিয়াল নোটিশ এর উপরে ক্লিক করে ডাউনলোড করে নিন।

আরও নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:

গেন্ডা, সাভার ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশ: অবজারভার বিডি, ১৯ জুন ২০২২।

আবেদনের শেষ তারিখ: ০২ জুলাই ২০২২।

কুড়িগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: ০৭ জুন ২০২২।

আবেদন করার শেষ তারিখ: ২৮ জুন ২০২২।

সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশের তারিখ: ২৩ মে ২০২২।

আবেদনের শেষ তারিখ: ২৩ জুন ২০২২।

খুলনা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশের তারিখ: ০৩ জুন ২০২।

আবেদনের শেষ তারিখ: ২০ জুন ২০২।

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ ২০২২ পিডিএফ ডাউনলোড

আমরা এই পোজে পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ সার্কুলার পিডিএফ ফাইল আপলোড করেছি। আপনি খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ ফাইল ডাউনলোড করে খুব পরিস্কার ভাবে পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ সম্পর্কিত বিস্তারিত দেখে নিতে পারবেন।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড করতে নিচের দেওয়া পল্লী বিদ্যুৎ সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করুন।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ PDF ডাউনলোড।

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ আবেদন প্রক্রিয়া

বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইট টেলিটকের মাধ্যমে অনলাইনে পল্লী বিদ্যুৎ চাকরির জন্য আবেদন করতে হবে। পল্লী বিদ্যুৎ সমিতি অনলাইনে চাকরির আবেদন করার পরে আপনাকে পল্লী বিদ্যুৎ চাকরির আবেদন ফি জমা দিতে হবে চাকরির আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করার জন্য। নিচে দেখুন পল্লী বিদ্যুৎ সমিতি অনলাইনে আবেদন করার নিয়ম।

  • সর্বপ্রথম আপনাকে টেলিটক ওয়েবসাইটের এই লিংকে reb.teletalk.com.bd যেতে হবে।
  • তারপর “Apply Now” এ ক্লিক দিতে হবে।
  • তারপর আপনার পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির পদ নির্বাচন করতে হবে আবেদন ফরম পূরণ করার জন্য।
  • তারপর আপনার চাকরির আবেদন ফরম এর সঠিক তথ্য দিয়ে চাকরির আবেদন ফরম পূরণ করে “Next” বাটনে ক্লিক করতে হবে।
  • তারপর আপনার সিগনেচার ইমেজ ও ক্লিয়ার ফটো দিয়ে “Submit” বাটনে ক্লিক দিতে হবে চাকরিতে আবেদন করার জন্য।

পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির আবদেন ফি জমা দেওয়ার নিয়ম

চাকরির আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য আপনাকে অবশ্যই পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির আবেদন ফি দিতে হবে। টেলিটক সিমের মাধ্যমে আপনাকে পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির আবেদন ফি জমা দিতে হবে। নিচে পল্লী বিদ্যুৎ সমিতি চাকরিতে আবেদন ফি জমা দেওয়ার নিয়ম দেখুন।

প্রথম এসএমএস: REB <Space> User ID লিখে Send করতে হবে 16222 নম্ববে।

  উদাহরণ: REB ABCDEF

আপনাকে পল্লী বিদ্যুৎ সমিতি একটি রিপ্লে মেসেজ দিবে এবং 112 টাকা বা 56 টাকা অ্যাপ্লিকেশন চার্জ কেটে নিবে। এবং আপনাকে পিন পাঠাবে যেমন: 12345678. ফি দিতে টাইপ করুন: REB<Space>Yes<Space>Pin and sent to 16222.

দ্বিতীয় এসএমএস: REB <Space>Yes<Space>Pin লিখে Send করতে হবে 16222 নম্বরে।

 উদাহরণ দেখুন: REB 12345678

পল্লী বিদ্যুৎ সমিতি পরীহ্মার ফলাফল

পল্লী বিদ্যুৎ সমিতি লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে আপনার রেজাল্ট আমাদের ওয়েবসাইটে দেখতে পাবেন। আপনি যদি পল্লী বিদ্যুৎ সমিতি লিখিত পরীক্ষায় পাশ করেন তাহলে পল্লী বিদ্যুৎ সমিতি লিখিত পরীক্ষার ফলাফলে আপনার নাম্বার প্রকাশ করবে।

এই পল্লী বিদ্যুৎ সমিতি সরকারি চাকরির লিখিত পরীক্ষার ফলাফল পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন যাতে পরবর্তী সময়ে আমাদের ওয়েবসাইটটি খুব সহজে ভিজিট করতে পারেন এবং আপনার চাকরির সকল নোটিশ দ্রুত পেয়ে যান।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ

আপনি, পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ 2022 সম্পর্কিত সকল তথ্য আপনি পেয়ে গেছেন। আপনি এই পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ থেকে অফিশিয়াল নোটিশ ডাউনলোড সহ অনলাইন আবেদন করার লিংক পেয়েছেন। যা থেকে আপনি খুব সহজেই এই পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার সম্পর্কে বিস্তারিত জানান পাশাপাশি চাকরিতে আবেদন করতে পারবেন।

তারপরও যদি আপনার পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কিত কোন মন্তব্য বা অন্য কিছু জানার থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।