বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার ও আবেদন লিংক

অনেকদিনপর, বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার প্রকাশিত করল বাংলাদেশ নৌবাহিনী। আপনি যদি বাংলাদেশ নৌবাহিনী চাকরির আবেদন করতে চান তাহলে আপনার জন্যই বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

আমরা এই পেজে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২২ এর সকল আপডেট প্রকাশ করে থাকি। যেমন: বেসামরিক নৌবাহিনী নিয়োগ ২০২২, নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার, নৌবাহিনী নাবিক পদে নিয়োগ 2022, নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার পুরুষ, বাংলাদেশ নৌবাহিনী নাবিক পদে নিয়োগ 2022 pdf, বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার মহিলা ইত্যাদি।

ইংরেজি সংস্করণ: Bangladesh Navy Job Circular 2022- Apply online

নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার

নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার আমরা বাংলাদেশ নৌবাহিনী অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। এছাড়া বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক বাংলাদেশের জনপ্রিয় দৈনিক পত্রিকাগুলোতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নৌবাহিনী নিয়োগ সার্কুলার 2022 বর্তমানে বাংলাদেশের সরকারি চাকরিতে ট্রেন্ডিং টপিকে রয়েছে।

বাংলাদেশ নৌবাহিনী নাবিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ দিবে। বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নৌবাহিনী চাকরি প্রার্থীরা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবে।

এখানে অনেকগুলি শূন্যপদ থাকায় নৌবাহিনী চাকরি পাওয়ার সম্ভাবনা অনেক বেশি। তাই আপনি যদি যোগ্যতাসম্পন্ন ব্যক্তি হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে দেরি করবেন না। আপনি হয়তো এই নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করার মাধ্যমে আপনার কাঙ্খিত নৌবাহিনী চাকরি পেয়ে যেতে পারেন।

গুরুত্বপূর্ণ কথাটি হচ্ছে আপনাকে অবশ্যই নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট সময়ের ভেতরে চাকরির জন্য আবেদন করতে হবে। নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার আবেদন করার শেষ তারিখ: ৩১ সেপ্টেম্বর ২০২২

নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগকর্তা বাংলাদেশ নৌবাহিনী
নিয়োগকর্তার ধরন সরকারি
চাকরির ধরন সরকারি চাকরি
চাকরির প্রকাশের তারিখ ১৬ আগষ্ট ২০২২
প্রকাশের সূএ ইত্তেফাক
বয়স ১৬.৫ হতে ২১ বছর
মোট পদ নোটিশে দেখুন
মোট লোক নিদিষ্ট না
শিহ্মাগত যোগ্যতা নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার দেখুন
অন্যান্য যোগ্যতা নোটিশে দেখুন
বেতন সরকারি বেতন স্কেল অনুযায়ী
আবেদনের ধরন অনলাইন
আবেদন শুরুর তারিখ — —
আবেদন করার শেষ তারিখ ৩১ সেপ্টেম্বর ২০২২
বাংলাদেশ নৌবাহিনী অফিসিয়াল তথ্য
নাম বাংলাদেশ নৌবাহিনী
কর্তৃপহ্মের ধরন সরকারি
অফিসিয়াল ওয়েবাসইট https://www.navy.mil.bd

মোট শূন্যপদ

বাংলাদেশ নৌবাহিনী মোট — — জনকে জাহাজের ক্যাপ্টেন, এয়াক্রাফট পাইলট, নৌকমান্ডো, সাবমেরিনার পদে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ দেবে।

নৌবাহিনী শারীরিক যোগ্যতা

শারীরিক যোগ্যতা নারী পুরুষ
উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি ৫ ফিট ৬ ইঞ্চি
ওজন ৪৭ কিলোগ্রাম ৫০ কিলোগ্রাম
বুক স্বাভাবিক ৩০ ইঞ্চি এবং প্রসারণ ৩২ ইঞ্চি স্বাভাবিক ২৮ ইঞ্চি এবং প্রসারণ ৩০ ইঞ্চি

চাকরির আবেদনের শিক্ষাগত যোগ্যতা

বাংলাদেশ নৌবাহিনী চাকরির আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা বাংলাদেশ নৌবাহিনী অফিশিয়াল নোটিশে বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক লেখা রয়েছে। অফিশিয়াল চাকরি নোটিশে আপনার চাকরির পদ এর শিক্ষাগত যোগ্যতা অন্যান্য যোগ্যতা পরিষ্কার ভাবে দেখতে পাবেন।

বয়স

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য চাকরি প্রার্থীর বয়স ১৬.৫ হতে ২১ বছর হতে হবে।

জেলা

বাংলাদেশ নৌবাহিনী সার্কুলার ২০২২ এ বাংলাদেশের সকল জেলা থেকে যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারবে।

নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার ইমেজ

নৌবাহিনী সার্কুলার ২০২২ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনি খুব সহজে নৌবাহিনী সার্কুলার ২০২২ বিস্তারিত জানতে পারবেন। নিচে দেওয়া নৌবাহিনী সার্কুলার অফিসিয়াল নোটিশ পিকচার থেকে।

তাছাড়াও আপনি খুব সহজেই নিচের ইমেজে ক্লিক করে নৌবাহিনী সার্কুলার ২০২২ অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন।

আরও নিয়োগ দেখুন: 

নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশ: ইত্তেফাক, ১৬ আগষ্ট ২০২২।

আবেদন করার শেষ তারিখ: ৩১ সেপ্টেম্বর ২০২২।

Apply Online: https://joinnavy.navy.mil.bd

নৌবাহিনী নিয়োগ ২০২২ pdf

আপনি ইচ্ছা করলে আমাদের ওয়েবসাইট থেকেই বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন। আমরা যে পিডিএফ ফাইলটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করেছি সেটি বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশ নৌবাহিনী চাকরি প্রার্থীদের জন্য প্রকাশ হয়েছে।

নিচের দেওয়া পিডিএফ ফাইল ডাউনলোড করার লিঙ্ক এ ক্লিক দিয়ে আপনি নৌবাহিনী নিয়োগ ২০২২ পিডিএফ ফাইল ডাউনলোড করুন।

নৌবাহিনী নিয়োগ সার্কুলার পিডিএফ।

নৌবাহিনী চাকরিতে আবেদন করার নিয়ম

বাংলাদেশ নৌবাহিনী সৈনিকের চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার লিঙ্ক আমরা এই ওয়েব পেজে শেয়ার করেছি যে লিংকে ক্লিক করে আপনি সরাসরি বাংলাদেশ নৌবাহিনী চাকরির আবেদন ওয়েবসাইটে গিয়ে আপনার চাকরির জন্য আবেদন করতে পারবেন।

বাংলাদেশ নৌবাহিনী চাকরির আবেদন প্রক্রিয়া বিস্তারিত আমরা শেয়ার করেছি। নিচের নিয়মগুলো step-by-step ফলো করুন এবং সঠিকভাবে সম্পন্ন কাজ সম্পন্ন করুন।

  • সর্বপ্রথম আপনাকে এই লিংকে ক্লিক করতে হবে https://joinnavy.navy.mil.bd.
  • তারপর হোমপেজের ডান কোনায় “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  • তারপর আবেদন ফরমে সকল তথ্য সঠিকভাবে দিয়ে সাবমিট বাটনে ক্লিক করতে হবে।
  • 72 ঘন্টার ভেতরে চাকরির আবেদন ফি জমা দিন।

নৌবাহিনী চাকরির আবেদন ফি

বাংলাদেশ নৌবাহিনী সৈনিক পদে চাকরির আবেদন ফি এর বিস্তারিত বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ লেখা রয়েছে। বাংলাদেশ নৌবাহিনী জব সার্কুলার ২০২২ অফিশিয়াল নোটিশ দেওয়ার নিয়ম ফলো করে খুব গুরুত্ব সহকারে সময় নিয়ে টেলিটক সিমের মাধ্যমে চাকরির আবেদন ফি দিয়ে দিন।

নৌবাহিনী চাকরির আবেদন ফরম

নৌবাহিনী চাকরির আবেদন ফরম আপনি অফিশিয়াল ওয়েবসাইটে এপ্লাই নও বাটনে ক্লিক করলে দেখতে পাবেন। তারপর আপনাকে সেই চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করে সাব্বির বাটনে ক্লিক করে চাকরির জন্য আবেদন করতে হবে।

তাই বাংলাদেশ নৌবাহিনীতে চাকরির আবেদন করতে চাইলে উপরের দেওয়া আবেদন করা লিংকে ক্লিক করে, নৌবাহিনীর ওয়েবসাইটে গিয়ে আপনার কাঙ্খিত নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার চাকরির পদের আবেদন ফরম পূরণ করে ফেলুন। আবেদন করার শেষ তারিখ এর পূর্বে চাকরির আবেদন ফরম জমা দিন।

নৌবাহিনী চাকরির জন্য অযোগ্যতা

  • কোন জেল পলাতক আসামি/ কোন মামলার আসামী হলে বা কোনো সরকারি চাকরি থেকে বরখাস্ত হলে, সে বাংলাদেশ নৌবাহিনীতে চাকরির জন্য আবেদন করতে পারবে না।
  • নৌবাহিনীর হিসাব অনুযায়ী শারীরিকভাবে অযোগ্য হলে।
  • নির্দিষ্ট বয়স এর ভেতরে না থাকলে।
  • দৃষ্টিশক্তির হিসাব ঠিক না থাকলে।

অফিশিয়াল নোটিশে অযোগ্যতা বিস্তারিত আলোচনা করার আছে। বিস্তারিত জানতে অফিশিয়াল নোটিশ দেখুন।

নৌবাহিনী নিয়োগ সার্কুলার

আমরা এই পেজে নৌবাহিনী নিয়োগ সার্কুলার ২০২২ বিস্তারিত তথ্য শেয়ার করার চেষ্টা করেছি। আমাদের জানামতে আপনি যদি আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েন তাহলে নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার সম্পর্কে বিস্তারিত ধারণা আপনি পেয়ে যাবেন।

তারপরও যদি নৌবাহিনীর নিয়োগ সার্কুলার সম্পর্কে আপনার কোন প্রশ্ন বা জানার থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। আমরা আপনার প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব।

আর নিয়মিত বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা নিয়মিত বাংলাদেশের সকল চাকরির খবর আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি যেমন নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার প্রকাশ করেছি।